BLOG

ব্লগ

ব্লগ শুরু হয়েছিল নিজস্ব মতামত প্রকাশ করার জন্য এক অনন্য প্ল্যাটফর্ম হিসেবে তবে তা এখন অনলাইনে প্রভাব বিস্তার করার জন্য এক শক্তিশালী সরঞ্জাম, আর প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকার এক সমসাময়িক হাতিয়ার।


কেন অটো লোন নেওয়া হবে সেরা সিদ্ধান্ত

  • by IPDC
  • May 21, 2017
  • 0

যখন রাতে হঠাৎ কোন জরুরী প্রয়োজনে হাসপাতালে পৌঁছাতে গিয়ে আপনার পা ক্ষয় হয়ে যায় বা আপনার অনেক দিনের কাঙ্ক্ষিত একটি চাকরির ইন্টারভিউতে পৌঁছানোর জন্যে ঘড়ির বিপরীতে কাজ করার সত্ত্বেও যখন কয়েক মিনিট বা কয়েক ঘন্টা দেরী হয়ে যান, তখন কাকে দায়ী করেন? নিজেকে, নাকি গাড়ি কেনার নিজের অনাগ্রহকে?

গাড়ি কেনা অনেক সময় এক বিশাল সিদ্ধান্ত মনে হতে পারে। বিশাল একটি প্রাইস ট্যাগ, তার উপরে থাকে বিভিন্ন অ্যাড-অন, ওয়ার‍্যন্টি এবং ফাইন্যান্স সম্পৃক্ত উদ্বেগজনক এবং সম্ভাব্য ব্যয়বহুল বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়া। ইতিমধ্যেই কী চিন্তা হচ্ছে? আইপিডিসিতে আপনার সকল ধরনের চিন্তা আমরা আপন করে আপনাকে দিব সকল সুবিধা উপভোগ করার সুযোগ।আপনি ব্যবসায়ী, বাড়িওয়ালা বা স্বনির্ভর হন, আপনার গাড়ির মূল্যের উপর আমরা দিব ১০০% পর্যন্ত লোন। কি, অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছু নেই, কারণ নতুন গাড়ির ঋণ পরিশোধ করতে আপনি পাবেন পুরো ৬ বছর এবং রিকন্ডিশন্ড গাড়ির জন্যে পাবেন ৫ বছর। লোনের মাসিক কিস্তি আপনি দিতে পারবেন আপনার সুবিধা অনুযায়ী। নিশ্চয়ই এখন মনে হচ্ছে আপনি একদম ঠিক জায়গায় এসেছেন?

মানুষ অনেক সময়ই ভাবে পাবলিক বাস বা অন্যান্য পরিবহন ব্যবহারের মাধ্যমে অনেক অর্থ সঞ্চয় করা সম্ভব। এই ধারণাটি আসলে ভুল। আপনার গাড়ির অক্টেনের পেছনে আপনার খরচের সঙ্গে যদি আপনার পাবলিক বাস সম্পৃক্ত ব্যয়ের তুলনা করেন, তাহলে খেয়াল করলে দেখবেন আপনার অর্থ সঞ্চয় না হয়ে বরং অর্থ ব্যয় হয় অনেক বেশী। আপনি যদি ভেবে থাকেন গাড়ি আপনার কোন সুবিধাজনক কাজে আসবে না, তাহলে একটু নিজেকে জিজ্ঞেস করে দেখুন কোনদিন রাতে জরুরী ভাবে হঠাৎ আপনার ফার্মেসিতে যাওয়ার প্রয়োজন পরলে কী করবেন? বা বাইরে যদি কেবল ঘোরাঘুরি করতেই বের হতে চান, তখনও কি পাবলিক পরিবহনগুলো আপনার জন্যে সবচেয়ে সুবিধাজনক বিকল্প হবে? এটার উপস্থিতি কি ২৪ ঘন্টার জন্যে নিশ্চিত? কিন্তু আমাদের অটো লোনের সাথে আপনি পাবেন গাড়ির সকল সুযোগ-সুবিধা কোন ঝামেলা ছাড়া।

ভ্রমণের জন্যে হোক সেটা পাহাড়ে বা সমুদ্র সৈকতে, গাড়ি কিনে নিজের স্বাধীনতা উপভোগ করুন। কারণ, এখন না হলে, আর কখন?


আলোচনায় যোগ দিন

মন্তব্য লেখার পর পোস্ট ক্লিক করুন। আপনি লগড্‌ ইন না হয়ে থাকলে আপনাকে লগ ইন অথবা রেজিস্টার করার জন্য অনুরোধ করা হবে।

0 মন্তব্য



ঢাকা থেকে ফেনী ভালো

ক্লান্ত দিনের শেষ আলোটাও যখন মিলিয়ে যায়, ঠিক তখনই আবছা একটা স্বপ্ন জেগে ওঠে। নদীর ধারে একটা ছোট্ট ঘরের স্বপ্ন। দূর জনপদের গুঞ্জন যেখানে নদীর

আরও পড়ুন

নিজের শহর নিজের বাড়ি- বগুড়া

নগরীর ভিড় থেকে দূরে, ফেলে আসা সময়ের সকল মহাকীর্তির সাক্ষী একটি শহর যার পত্তন হয়েছিল তৎকালীন ভারতবর্ষের মহান সম্রাট অশোকার শাসনামলে।

আরও পড়ুন

ঢাকা থেকে যশোর ভালো

শহরটার পরতে পরতে কেমন একটা ঘোর লাগা পুরোনো দিনের গন্ধ। মনে হয়, কান পাতলে এখনও শোনা যাবে রাজা প্রতাপাদিত্যের ঘোড়ার খুরের শব্দ, সর্দারের তলোয়া

আরও পড়ুন

ডিপোজিটই স্বাধীনতা

আজকাল সবার একটি কমন প্রশ্ন হচ্ছে ভালো ভালো ক্রেডিট এবং লোন স্কিম থাকতে আমি টাকা ডিপোজিট কেন করবো? ...

আরও পড়ুন

হোম লোন পাওয়া এখন অনেক সহজ

মনে আছে সেই একটি হোম লোনের কথা, যেটি আপনি চাওয়ার সত্ত্বেও নেওয়ার বেলায় আবেদন করায় শঙ্কিত বোধ করছেন?..

আরও পড়ুন

কেন অটো লোন নেওয়া হবে সেরা সিদ্ধান্ত

যখন রাতে হঠাৎ কোন জরুরী প্রয়োজনে হাসপাতালে পৌঁছাতে গিয়ে আপনার পা ক্ষয় হয়ে যায় বা আপনার অনেক....

আরও পড়ুন