BLOG

ব্লগ

ব্লগ শুরু হয়েছিল নিজস্ব মতামত প্রকাশ করার জন্য এক অনন্য প্ল্যাটফর্ম হিসেবে তবে তা এখন অনলাইনে প্রভাব বিস্তার করার জন্য এক শক্তিশালী সরঞ্জাম, আর প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকার এক সমসাময়িক হাতিয়ার।


ডিপোজিটই স্বাধীনতা

  • by
  • May 21, 2017
  • 0

আজকাল সবার একটি কমন প্রশ্ন হচ্ছে ভালো ভালো ক্রেডিট এবং লোন স্কিম থাকতে আমি টাকা ডিপোজিট কেন করবো? উত্তরটি খুব সাধারণঃ কারণ ডিপোজিট করলে আপনি উপভোগ করতে পারবেন আর্থিক সচ্ছলতা।

মনে আছে যখন নিজের গাড়িটা ঠিকই নিজের টাকায় কিনেছিলেন, কিন্তু অন্যান্য খরচের সময় মা-বাবা’র কাছে যেতে হয়েছে ফিরে? এরকম সময়েই উপলব্ধি আসে যে নিজের জীবনটা পুরোপুরি নিয়ন্ত্রণ করার ক্ষমতা আমাদের সবার নেই। তাই একটি ডিপোজিট অ্যাকাউন্ট করে অর্জন করুন নিজের স্বাধীনতা। একটি ডিপোজিট অ্যাকাউন্ট দিয়ে আপনি যে পরিমাণের টাকা ডিপোজিট করবেন, তার রিটার্ন হিসেবে পাবেন দ্বিগুণ। একটি ডিপোজিট অ্যাকাউন্ট খুলতে লাগে মাত্র ১০০০ টাকা। আর আইপিডিসিতে একটি ডিপোজিট অ্যাকাউন্টের সাথে পাওয়া যায় অনেক সুযোগ-সুবিধা। আমাদের আকর্ষণীয় ইন্টারেস্ট রেট আপনার ডিপোজিটের পরিমাণ এতই বৃদ্ধি করে যে আপনি বিশ্বাস করতে বাধ্য হবেন আপনি কেবল টাকা জমা রাখছেন না, বরং নতুন টাকা গজাচ্ছেন।

 

ডিপোজিট মানুষকে আর্থিক ক্ষেত্রে আরো দায়িত্ববান করে তোলে। একবার টাকা ডিপোজিট করলে আপনি সেটা একটি নির্দিষ্ট সময়ের আগ পর্যন্ত তুলতে পারবেন না (জরিমানা ছাড়া আর কি)। ডিপোজিট অ্যাকাউন্ট তাঁদের জন্য সেরা সমাধান যারা ঝোঁকের বশে বেশী ব্যয় করে ফেলে। ডিপোজিট আপনাকে বেপরোয়া খরচ থেকে বিরত রাখে এবং সঠিকভাবে টাকা খরচকে উৎসাহিত করে। সবচেয়ে দারুণ ব্যাপার হলো আপনি একাধিক ডিপোজিট অ্যাকাউন্ট খুলতে পারবেন। তাই বিদেশে পড়তে যাওয়ার জন্য বা নিজের ব্যবসা শুরু করতে টাকা জমানোর কথা ভেবে থাকলে আইপিডিসিতে আপনাকে স্বাগতম।

 

যদি চান ভবিষ্যৎ করতে নিরাপদ, আজই ফোন করুন ১৬৫১৯-এ। একটি ডিপোজিট অ্যাকাউন্ট খুলে বাঁচুন উচ্ছ্বাসে।  


আলোচনায় যোগ দিন

মন্তব্য লেখার পর পোস্ট ক্লিক করুন। আপনি লগড্‌ ইন না হয়ে থাকলে আপনাকে লগ ইন অথবা রেজিস্টার করার জন্য অনুরোধ করা হবে।

0 মন্তব্য



ঢাকা থেকে ফেনী ভালো

ক্লান্ত দিনের শেষ আলোটাও যখন মিলিয়ে যায়, ঠিক তখনই আবছা একটা স্বপ্ন জেগে ওঠে। নদীর ধারে একটা ছোট্ট ঘরের স্বপ্ন। দূর জনপদের গুঞ্জন যেখানে নদীর

আরও পড়ুন

নিজের শহর নিজের বাড়ি- বগুড়া

নগরীর ভিড় থেকে দূরে, ফেলে আসা সময়ের সকল মহাকীর্তির সাক্ষী একটি শহর যার পত্তন হয়েছিল তৎকালীন ভারতবর্ষের মহান সম্রাট অশোকার শাসনামলে।

আরও পড়ুন

ঢাকা থেকে যশোর ভালো

শহরটার পরতে পরতে কেমন একটা ঘোর লাগা পুরোনো দিনের গন্ধ। মনে হয়, কান পাতলে এখনও শোনা যাবে রাজা প্রতাপাদিত্যের ঘোড়ার খুরের শব্দ, সর্দারের তলোয়া

আরও পড়ুন

ডিপোজিটই স্বাধীনতা

আজকাল সবার একটি কমন প্রশ্ন হচ্ছে ভালো ভালো ক্রেডিট এবং লোন স্কিম থাকতে আমি টাকা ডিপোজিট কেন করবো? ...

আরও পড়ুন

হোম লোন পাওয়া এখন অনেক সহজ

মনে আছে সেই একটি হোম লোনের কথা, যেটি আপনি চাওয়ার সত্ত্বেও নেওয়ার বেলায় আবেদন করায় শঙ্কিত বোধ করছেন?..

আরও পড়ুন

কেন অটো লোন নেওয়া হবে সেরা সিদ্ধান্ত

যখন রাতে হঠাৎ কোন জরুরী প্রয়োজনে হাসপাতালে পৌঁছাতে গিয়ে আপনার পা ক্ষয় হয়ে যায় বা আপনার অনেক....

আরও পড়ুন